Journalist Shubhankar Mishra Net Worth: YouTube and Instagram Income 5 Cr, Age, Wife সম্পর্কে জানুন

Shubhankar Mishra Net Worth: ইউটিউবের জগতে আপনি অবশ্যই অনেক সাংবাদিককে দেখেছেন যারা নিউজ চ্যানেল ছাড়াও ইউটিউবে অন্যান্ সামগ্রী তথ্য দিতে শুরু করেছিলেন এবং আজকের সময়ে, তাদের মধ্যে অনেকই ইউটিউব থেকে কয়েক মিলিয়ন কোটি কোটি টাকার নেট ওয়ার্থ গড়ে তুলেছে।

সুতরাং আজ আমরা ইউটিউব সাংবাদিকদের বিশ্বে একজন অন্যতম সাংবাদিক শুভঙ্কর মিশ্র সম্পর্কে কথা বলতে যাচ্ছি, আপনি যদি টেলিভিশনে আজ তাক(Aaj Tak )নিউজ চ্যানেলটি দেখেন তবে আপনি অবশ্যই শুভঙ্কর মিশ্র অ্যাঙ্কারিং দেখেছেন। সাংবাদিক হওয়া ছাড়াও শুভঙ্কর মিশ্রও আজকের সময়ে একটি জনপ্রিয় ইউটিউবারে পরিণত হয়েছে।Shubhankar Mishra Net Worth

এই কারণে, এমন অনেক লোক আছেন যারা সাংবাদিক শুভঙ্কর মিশ্র আর নেট মূল্য সম্পর্কে তথ্য পেতে চান। সুতরাং আজকের পোস্টে, আমরা আপনাকে শুভঙ্কর মিশ্র নেট মূল্য সহ তার সম্পর্কে আরও অনেক তথ্য দিতে যাচ্ছি।

কে এই Shubhankar Mishra?

শুভঙ্কর মিশ্র একজন জনপ্রিয় সাংবাদিক এবং ভারতের ইউটিউবার, তিনি জন্মগ্রহণ করেছিলেন 10 এপ্রিল, 1993 সালে ভারতের উত্তর প্রদেশে। একজন সাংবাদিক হিসাবে শুভঙ্করের কেরিয়ার 2015 সালে শুরু হয়েছিল, যেখানে তিনি ইন্ডিয়া নিউজ টিভি নিউজ চ্যানেলে কাজ করার সুযোগ পেয়েছিলেন। এর পরে 2017 সালে, সুভঙ্কর সাংবাদিক হিসাবে জি মিডিয়াতে যোগদান করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Saurabh Mishra (@amsaurabhh)

তবে 2022 সালে সুভঙ্কর মিশ্র ভারতের বৃহত্তম নিউজ চ্যানেল আজ তাক এরর সাথে সাংবাদিক হিসাবে কাজ করার সুযোগ পেয়েছিলেন এবং এই ভাবে লোকেরা তাকে জানা শুরু করেছিলেন। এদিকে, শুভঙ্কর মিশ্র সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউব এবং ইনস্টাগ্রামে খবরের সাথে সম্পর্কিত সামগ্রী তৈরি করা শুরু করেছিলেন। যার কারণে শুভঙ্কর মিশ্রের জনপ্রিয়তা আজ ভারতে অনেক বেড়েছে।

Real Name

Shubhankar Mishra

Profession

Journalist, YouTuber, Influencer

Surname

Mishra

Religion

Hindu

Date of Birth

10 April 1993

Birthplace

Uttar Pradesh, India

Age

31

Wife/GF

NA

Instagram

7.5 million Followers

YouTube

2.6 million

Income

YouTube, Instagram, and brand collaboration

এই মুহুর্তে, শুভঙ্কর মিশ্র কেবল সোশ্যাল মিডিয়ায় তথ্য সামগ্রী তৈরি করে, কারণ 2023 সালে তিনি আজ তাক এর কাছ থেকে পদত্যাগ করেছিলেন। এর পরে তিনি ইউটিউবে একটি পডকাস্ট শো শুরু করেছিলেন, যা আজ খুব ভাল চলছে।

Shubhankar Mishra Net Worth:

আপনি যদি শুভঙ্কর মিশ্রের আয়ের উত্স সম্পর্কে কথা বলেন, তবে আজকের সময়ে তারা ইউটিউব, ইনস্টাগ্রাম, নিউজ অ্যাঙ্করিং এবং ব্র্যান্ড ডিল থেকে তিনি লক্ষ লক্ষ টাকা উপার্জন করে। আপনি যদি শুভঙ্কর মিশ্রের এক মাসের উপার্জন সম্পর্কে কথা বলেন, তবে প্রতি মাসে তিনি 8 থেকে 12 লক্ষ টাকা উপার্জন করে থাকেন।

খবরে বলা হয়েছে যে , শুভঙ্কর মিশ্রের নেট মূল্য সম্পর্কে নান কথা এখন খবরে বলা হয়েছে, শুভকর মিশ্রের মোট সম্পদ প্রায় 4 থেকে 5 কোটি টাকা।

Shubhankar Mishra এর মাসিক আয়

Per Month ₹8 to ₹12 Lakhs

Shubhankar Mishra এখন মোট সম্পদের মূল্য

Approx. ₹4 to ₹5 Crore

Shubhankar Mishra YouTube Income:

Shubhankar Mishra Net Worth
___Shubhankar Mishra Net Worth___

আপনি যদি শুভঙ্কর মিশ্রের ইউটিউব আয়ের বিষয়ে কথা জানতে চান , তবে আজকের সময়ে, 2 মিলিয়নেরও বেশি গ্রাহক তার সাথে ইউটিউব চ্যানেলে যুক্ত। নিজের ইউটিউব চ্যানেলে শুভঙ্কর বেশিরভাগ ক্ষেত্রে সংবাদ এবং পডকাস্ট ভিডিও তৈরি করে।

শুভঙ্কর মিশ্রের একই ইউটিউব আয়ের কথা বললে তারা ইউটিউবের সহায়তায় প্রতি মাসে 4 থেকে 5 লক্ষ টাকা উপার্জন করে। আপনি যদি ইউটিউবে কোনও ব্র্যান্ড চুক্তির বিষয়ে কথা বলেন, তবে শুভঙ্কর এর জন্য প্রায় 5 থেকে 6 লক্ষ টাকা চার্জ করে থাকে।

Shubhankar Mishra Instagram Income:

Shubhankar Mishra Net Worth
__Shubhankar Mishra Net Worth__

শুভঙ্কর মিশ্র তার ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে খুব সক্রিয়, এবং নিউজ এবং পডকাস্ট সামগ্রী থেকে শুভঙ্কর রিলের মাধ্যমের ছোট ছোট ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করছেন। আজকের সময়ে, 7 মিলিয়নেরও বেশি অনুগামীরা ইনস্টাগ্রামে শুভঙ্করের সাথে যুক্ত।

একটা রিপোর্টে বলা হয়েছে যে, এখন আপনি যদি শুভঙ্কর মিশ্র ইনস্টাগ্রামের আয়ের কথা জানতে চান , শুভঙ্কর ইনস্টাগ্রামে ব্র্যান্ড ডিল করার জন্য প্রায় 8 থেকে 10 লক্ষ টাকা চার্জ করে।

Shubhankar Mishra Wife:

অনেক লোক শুভঙ্কর মিশ্র এর স্ত্রী সম্পর্কে জানতে চান , তাই আসুন আমরা আপনাকে বলি যে শুভঙ্কর মিশ্র এখনও বিবাহিত নয় এবং ইন্টারনেটে তার স্ত্রী সম্পর্কে কোনও তথ্য নেই।

আমরা আশা করি যে এই পোস্ট টি থেকে আপনি শুভঙ্কর মিশ্র নেট ওয়ার্থ সম্পর্কে তথ্য পেয়েছেন, এটি আপনার বন্ধুদের সাথে ভাগ করুন যাতে তারা শুভঙ্কর মিশ্র নেট মূল্য সম্পর্কেও জানতে পারে। আর bengalitime.com সঙ্গে যুক্ত থাকুন।

Read More:

Leave a Comment