Rashmika Mandanna deep fake Viral Video: রশ্মিকা মান্দান্নার ফেক ভিডিও মামলার আসামি গ্রেফতার, দিল্লী পুলিশকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী!

Rashmika Mandanna deepfake Viral Video: বলিউড অভিনেত্রী রশ্মিকা মান্দান্নার ফেক ভিডিও মামলায় বড় সাফল্য পেয়েছে পুলিশ। অভিনেত্রীর ফেক ভাইরাল ভিডিও তৈরি করা ব্যক্তিকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী রশ্মিকা মান্দান্না। এবার দিল্লি পুলিশের এই সাফল্য নিয়ে টুইটার আর মাধ্যমে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন রশ্মিকা মান্দান্না। দিল্লি পুলিশকে ধন্যবাদ জানিয়ে তিনি তার ভক্তদের এ ধরনের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।

Rashmika Mandanna deepfake Viral Video:

Rashmika Mandanna deepfake Viral Video

অভিনেত্রী রশ্মিকা মান্দান্না তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে দিল্লি পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। রশ্মিকা তার অ্যাকাউন্টে একটি নোট শেয়ার করেছেন, যাতে তিনি লিখেছেন, এই মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করার জন্য আমি দিল্লি পুলিশের কাছে অত্যন্ত কৃতজ্ঞ। এই কঠিন সময়ে যারা আমার পাশে দাঁড়িয়েছেন এবং আমাকে সাহায্য করেছেন তাদের আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই।

রশ্মিকা মান্দান্না কি বলেছেন তার ভক্ত দের সতর্ক করার জন্য:

তার ভক্তদের সতর্ক করার জন্য, অভিনেত্রী আরও লিখেছেন যে সমস্ত অল্প বয়স্ক ছেলে এবং মেয়েদের এটিতে অনেক মনোযোগ দেওয়া উচিত। যদি আপনার অনুমতি ছাড়াই ছবিকে কোনোভাবে কলঙ্কিত করার জন্য ব্যবহার করা হয়, তাহলে তা সম্পূর্ণ ভুল। এই ধরনের সময়ে, আপনার মনে রাখা উচিত যে আপনাকে সাহায্য করার জন্য এবং আপনাকে সর্বত্র সমর্থন করার জন্য কেউ আছেন।

রশ্মিকা মান্দান্নাই নয়, বলিউডের অনেক অভিনেত্রীই ফেক ভিডিওর শিকার হয়েছেন:

বলিউড বর্তমানে ডিপফেক ভিডিওর শিকার হচ্ছে। শুধু রশ্মিকা মান্দান্না নয়, বলিউডের অনেক অভিনেত্রীর ডিপফেক ভিডিও সামনে এসেছে। আলিয়া ভাট, কাজল, নোরা ফাতেহির ডিপফেক ভিডিও এবং ছবিও ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখন, সমস্ত সেলিব্রিটিরা বিষয়টিকে অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছেন এবং অবিলম্বে এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

Rashmika Mandanna deepfake Viral Video

Rashmika Mandanna upcoming movie: রশ্মিকা মান্দানা রশ্মিকা মান্দানার আসতে চলেছে এই সিনেমা গুলো :

রশ্মিকা মান্দান্না বর্তমানে তার ছবির শুটিং নিয়ে ব্যস্ত। সম্প্রতি তার ছবি ‘Animal ’ মুক্তি পেয়েছে রণবীর কাপুর আর সাথে, যেটি বক্স অফিসে সুপার হিট হয়। এখন তিনি তার পরবর্তী ছবি ‘pushpa 2 : দ্য রুল’-এর শুটিংয়ে ব্যস্ত আছে। এই বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি। এছাড়া ও রশ্মিকার আর একটি ছবি আসতে পারে ‘The Girlfriend’যেটির একটি ছোট্ট রিল ভিডিও তিনি তার সোশ্যাল মিডিয়া তে নিজের ভক্ত দের সাথে শেয়ার করেছেন

তবে রশ্মিকা মান্দান্না এই সময়ে তার ব্যক্তিগত জীবন নিয়েও খবরে রয়েছেন। গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল অভিনেতা সাউথ সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার সঙ্গে বাগদান (এনগেজমেন্ট )করতে চলেছেন তিনি। তবে এই খবরকে গুজব বলে আখ্যায়িত করেছেন বিজয় দেবেরকোন্ডা.

Read More:

1 thought on “Rashmika Mandanna deep fake Viral Video: রশ্মিকা মান্দান্নার ফেক ভিডিও মামলার আসামি গ্রেফতার, দিল্লী পুলিশকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী!”

Leave a Comment