SBI Clerk Mains 2024 Admit Card Release Date: SBI Clerk Mains 2024 অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ এবং সম্পূর্ণ ডাউনলোড প্রক্রিয়া জানুন!

SBI Clerk Mains 2024 Admit Card Release Date: SBI  ক্লার্ক প্রধান পরীক্ষার অ্যাডমিট কার্ড বের হয়েছে। আপনি এখন SBI -এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে এটি ডাউনলোড করতে পারেন। আমরা জানি, SBI ক্লার্ক প্রধান পরীক্ষার ফেজ 2 অ্যাডমিট কার্ড 15 ফেব্রুয়ারী, 2024-এ জারি করা হয়েছিল। আপনি যদি এই পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন এবং এখনও এটি না করে থাকেন, আপনি SBI-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। . . উপরন্তু, আমরা এই নিবন্ধে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য সক্রিয় লিঙ্ক প্রদান করেছি।

SBI Clerk Mains 2024 Admit Card Release Date
____________SBI Clerk Mains 2024 Admit Card Release Date

স্বাগতম এখন এই নিবন্ধে আমরা SBI Clerk Mains 2024 অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ সম্পর্কে কথা বলব। যতদূর আমরা জানি, SBI এখন ভারত জুড়ে 8773টি ক্লার্ক পদের জন্য পোস্ট খুলেছে। এসবিআই-এর অফিসিয়াল ওয়েবসাইটে আপনার রেজিস্ট্রেশন নম্বর এবং জন্ম তারিখ লিখে, আপনি চাইলে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। SBI Clerk Mains 2024 অ্যাডমিট কার্ড ডাউনলোড করার প্রক্রিয়ার প্রতিটি ধাপে আপনাকে গাইড করতে আমরা এখানে আছি তাই অনুগ্রহ করে শেষ পর্যন্ত এই নিবন্ধটি পড়ুন এবং অনুসরণ করুন।

 SBI Clerk Mains 2024 অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ: (SBI Clerk Mains 2024 Admit Card Release Date Overview)

বিষয়SBI Clerk Mains 2024 অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ
পরীক্ষা পরিচালিতস্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) দ্বারা পরিচালিত পরীক্ষা
মোট ক্লার্ক শূন্যপদ8773 টি
মূল পরীক্ষার তারিখ২৫ ফেব্রুয়ারী এবং ৪ই মার্চ ২০২৪
অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ১৫ই ফেব্রুয়ারী ২০২৪  
পরীক্ষার ১ম শিফট:৮:00 AM থেকে ১১:৪০ AM
2য় শিফট:১:৩০ PM থেকে ৫:১০ PM
পরীক্ষার জন্য রিপোর্টিং সময়নির্দিষ্ট রিপোর্টিং সময় অনুযায়ী
অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন SBI-এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন:SBI-এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুনhttps://www.sbi.co.in/careers/ongoing-recruitment

SBI ক্লার্ক 2024 প্রধান পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ:

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) জুনিয়র অ্যাসোসিয়েটস (কাস্টমার সাপোর্ট অ্যান্ড সেলস) 8773 ক্লার্ক পদের জন্য প্রধান পরীক্ষা পরিচালনা করেছে। এই কারণে, 15 ফেব্রুয়ারি, 2024-এ, SBI প্রধান পরীক্ষার জন্য প্রবেশপত্র প্রকাশ করেছে।

SBI Clerk Mains 2024 Admit Card Release Date
____SBI Clerk Mains 2024 Admit Card Release Date___

SBI Clerk Mains 2024 অ্যাডমিট কার্ড ডাউনলোড করার সম্পূর্ণ প্রক্রিয়া:

SBI Clerk Mains 2024 অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে, নীচে দেওয়া সমস্ত পদক্ষেপগুলি সাবধানে অনুসরণ করুন।

প্রথমে, আপনাকে এসবিআই-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে অর্থাৎ (https://www.sbi.co.in/careers/ongoing-recruitment) এই ওয়েবসাইটটিতে যেতে হবে।

দ্বিতীয়ত, এই পৃষ্ঠায় যাওয়ার পরে, “জুনিয়র সহযোগীদের নিয়োগ” বিকল্পে ক্লিক করুন।

তৃতীয়, ক্লিক করার পরে, একটি নতুন পৃষ্ঠা খুলবে যেখানে আপনাকে রেজিস্ট্রেশন নম্বর সহ জন্ম তারিখ, পাসওয়ার্ড এবং ক্যাপচা কোড লিখতে হবে।

চতুর্থত, এই সমস্ত তথ্য বিবরণ প্রবেশ করার পরে, আপনার প্রবেশপত্র আপনার স্ক্রিনে প্রদর্শিত হবে, যা আপনি ডাউনলোড বা প্রিন্টও করতে পারেন।

পঞ্চম এবং হ্যাঁ, একটা কথা মনে রাখবেন, পরীক্ষার হলে প্রবেশপত্র সঙ্গে রাখবেন, নইলে পরীক্ষা থেকে বঞ্চিত হতে পারেন।

উপসংহার:

“আমরা আশা করি এই নিবন্ধে SBI Clerk Mains 2024 অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ সম্পর্কে আমরা আপনার সাথে যে তথ্য শেয়ার করেছি তা আপনি অবশ্যই বুঝতে পেরেছেন”। আপনি যদি এই নিবন্ধের শেষে পৌঁছে থাকেন, অনুগ্রহ করে লাইক, শেয়ার এবং কমেন্ট করুন এবং আপনার বন্ধুদেরও জানান। এমন দারুণ খবর সবার আগে জানতে bengalitime.com-এর সাথেই থাকুন।

Read More:

Leave a Comment